ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী : হত্যার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝালকাঠি শহর প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়েছে স্বামী। মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রী বীথিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী আল-আমীনের বিরুদ্ধে। গত বুধবার রাতে রাজাপুর হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনাটি রাজাপুরের পুটিয়াখালী এলাকায় ঘটেছে। ঘটনার পর থেকে স্বামী আল-আমীন (২৫) পলাতক রয়েছে। নিহত বীথি আক্তার (২৩) উপজেলার আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে। বীথির ৪ বছর বয়সি সিজান নামে একটি সন্তান রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়।
নিহতের ভাই কাওসার মোল্লা ভোরের কাগজকে বলেন, ৫ বছর আগে আল-আমীনের সঙ্গে বীথির বিয়ে হয়। বিয়ের পর থেকে ওরা সুখী জীবনযাপন করলেও এক বছর ধরে দুলাভাই আল-আমীন একটা মোটরসাইকেল কেনার জন্য টাকা চেয়ে আমার বোনের ওপর নির্যাতন চালায়। কিছুদিন আগে ২০ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন চালাতে থাকে। আমার ভাগিনার কাছ থেকে শুনতে পাই ঘটনার দিন দুপুরে বোনকে শারীরিক নির্যাতন করে। বোনের শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে। হত্যার পর মুখের ভেতর চালের পোকা মারার ওষুধ দিয়ে বিকাল ৪টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় ভোরের কাগজকে বলেন, খবর পেয়ে পুলিশ রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ থানায় নিয়ে এসেছে। গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়