ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

স্যামসাংয়ের নতুন টেলিভিশন সিরিজ বাজারে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য স্যামসাং নিয়ে এসেছে এর নতুন টেলিভিশন সিরিজ সি-সিরিজ। ১০ সেপ্টেম্বর থেকে বাজারে পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের এ টেলিভিশন সিরিজ। বিজ্ঞপ্তি
স্যামসাংয়ের সি-সিরিজটিকে- নিও কিউএলইডি, কিউএলইডি ও ইউএইচডিসহ এই তিন সেগমেন্টে ভাগ করা হয়েছে। ৫৫-ইঞ্চি থেকে ৭৫-ইঞ্চির নিও কিউএলইডির দাম ২৩৯,৯০০ টাকা থেকে ৪৯৯,৯০০ টাকার মধ্যে। ৫৫-ইঞ্চি ও ৬৫-ইঞ্চির কিউএলইডি টিভিগুলো পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৬৫,৯০০ টাকা ও ২৪৯,৯০০ টাকায়। ৪৩-ইঞ্চি থেকে ৬৫-ইঞ্চি সাইজের ইউএইচডি টিভিগুলো পাওয়া যাচ্ছে ৬৫,৯০০ টাকা থেকে ১৮২,৯০০ টাকার মধ্যে।
স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, আমাদের মতো ক্রিকেটপ্রেমী জাতির জন্য খেলা দেখার ক্ষেত্রে একটি ঝকঝকে ও প্রাণবন্ত অভিজ্ঞতা কোনো গেম চেঞ্জারের চাইতে কম নয়। আসন্ন বিশ্বকাপ উপলক্ষে এই নতুন টেলিভিশনগুলো স্যামসাংয়ের সাম্প্রতিক সব উদ্ভাবনের সমন্বয়। ঝকঝকে ছবি ও দারুণ স্পিকারের মাধ্যমে ক্রিকেটপ্রেমীদের জন্য আমরা নিশ্চিত করছি এক অনন্য অভজ্ঞতা ও সর্বোচ্চ সন্তুষ্টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়