ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

ভৈরবে নানা অনিয়মে হাসপাতাল সিলগালা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : নানা অনিয়মের অভিযোগে কিশোরগঞ্জের ভৈরবের আনোয়ারা জেনারেল প্রাইভেট হাসপাতালটি সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগের ভ্রাম্যমাণ আদালত।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই হাসপাতালটি সিলগালা করে দেয়া হয়। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হোসেন এবং ভৈরব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বুলবুল আহম্মেদ। এ সময় তাদের সহযোগিতা করেন স্বাস্থ্য বিভাগের ভৈরব উপজেলা আবাসিক কর্মকর্তা ডাক্তার কিশোর কুমার ধর ও ভৈরব থানার পুলিশ সদস্যরা।
এর আগে গত মঙ্গলবার বিকালে কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডাক্তার সাইফুল ইসলামের নেতৃত্বে একটি টিম ওই হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় ওটি (অপারেশন থিয়েটার) ব্যবস্থাপনায় অনিয়ম, অনুমোদনের অতিরিক্ত বেড ব্যবহারসহ নানা অভিযোগে এক লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে ২৪ ঘণ্টার মধ্যে হাসপাতালটি বন্ধের নির্দেশ দেয়া হয়। এই নির্দেশ অনুযায়ী ভর্তি রোগীদের অন্য হাসপাতালে স্থানান্তরের পর গতকাল দুপুরে আনোয়ারা জেনারেল প্রাইভেট হাসপাতালটি সিলগালা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়