ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

নেত্রকোনা : জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : নাশকতার পরিকল্পনার অভিযোগে নেত্রকোনা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাসুম মোস্তফাকে (৪২) আটক করেছে পূর্বধলা থানা পুলিশ। গত বুধবার পূর্বধলা উপজেলার ধলা গ্রাম থেকে তাকে আটক করা হয়।
মাসুম মোস্তফা পূর্বধলা উপজেলার নারান্দিয়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।
পুলিশের ভাষ্য, গত বুধবার উপজেলার জামধলা বাজার এলাকায় জেলা ও উপজেলার জামায়াতের শীর্ষ পর্যায়ের নেতারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির পরিকল্পনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মাসুম মোস্তফাকে আটক করা হয়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। মাসুম মোস্তফার কাছ থেকে বিভিন্ন জিহাদি বই ও নথিপত্র পাওয়া গেছে। এছাড়া কয়েকটি বিস্ফোরক দ্রব্যও জব্দ করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, জামায়াত নেতারা অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার পরিকল্পনা করছে- এমন গোপন সংবাদ পেয়ে এসআই সানোয়ার হোসাইন ও এএসআই মোকাম্মেল হোসেন সেখানে অভিযান চালিয়ে জেলা মাসুম মোস্তফা নামে জামায়াতের একজন শীর্ষ নেতাকে আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়