ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

চৌদ্দগ্রামে ৪৫ কচ্ছপ জব্দ ও কিশোর আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : চৌদ্দগ্রামে পুলিশ ও বন বিভাগ যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ কচ্ছপ জব্দ এবং পাচারকাজে জড়িত সন্দেহে এক কিশোরকে আটক করেছে। গত বুধবার রাতে উপজেলার হায়দার পুল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জিএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস থেকে বিভিন্ন প্রজাতির ৪৫টি কচ্ছপ জব্দ করা হয়।
গতকাল বৃহস্পতিবার সকালে থানার ওসি ত্রিনাথ সাহা তথ্যটি নিশ্চিত করে জানান, চৌদ্দগ্রাম সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ এবং বন বিভাগের ঢাকার সহকারী বন সংরক্ষক মো. মোজাম্মেল হোসেন ও রেঞ্জ কর্মকর্তা সনাতন কুমারের নেতৃত্বে বন বিভাগ যৌথ অভিযান চালিয়ে মহাসড়কের হায়দারপুল নামক এলাকা থেকে চট্টগ্রাম থেকে মংলাগামী জিএস ট্রাভেলসের যাত্রীবাহী বাসের পেছনের বক্স থেকে তিনটি ককশিটের কার্টনে ভর্তি বিভিন্ন প্রজাতির ৪৫টি কচ্ছপ উদ্ধার করা হয়।
এ সময় পাচারকাজে জড়িত সন্দেহে বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার মাদারতলী গ্রামের বিধান চন্দ্র অধিকারীর ছেলে বিষয় অধিকারীকে (১৭) আটক করা হয়েছে। কচ্ছপগুলোর মধ্যে সুন্দি কচ্ছপ ১৯টি, হলদে কচ্ছপ ১১টি, কড়ি কচ্ছপ ৫টি ও পিকক কচ্ছপ ১০টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়