খাগড়াছড়িতে পাহাড় ধসে যান চলাচল ব্যাহত

আগের সংবাদ

ব্রিকসের সদস্যপদ পাওয়ার চিন্তা ছিল না, চেষ্টাও করিনি : সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পরের সংবাদ

প্রেস ক্লাবে ৩ গানের অ্যালবামের মোড়ক উন্মোচন আজ

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : উপমহাদেশের প্রখ্যাত সংগীত শিল্পী হৈমন্তী শুক্লাসহ কয়েকজন গুণী শিল্পীর গাওয়া গান নিয়ে করা তিনটি অ্যালবাম বাংলাদেশে উন্মুক্ত করা হবে। আজ মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে অ্যালবাম তিনটির মোড়ক উন্মোচন করবেন বিশিষ্ট গণমাধ্যমব্যক্তিত্ব জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।
‘মন কেমনের গান’, ‘এহসাস’ এবং ‘ভালোবাসার বোবা চিঠি’ শিরোনামের অ্যালবাম তিনটিতে হৈমন্তী শুক্লা ছাড়াও গান গেয়েছেন রুমা খালেদ ও এস এম খালেদ। ঋষি কুমার চ্যাটার্জি প্রোডাকশনের (আর কে) ব্যানারে অ্যালবামগুলোর সংগীত পরিচালনা করেছেন ঋষি কুমার চট্টোপাধ্যায়।
গীতিকার উৎপল দাসের লেখা গান নিয়ে করা ‘মন কেমনের গান’-এর অ্যালবামে কণ্ঠ দিয়েছেন হৈমন্তী শুক্লা ছাড়াও রুমা খালেদ ও এস এম খালেদ। গীতিকার আদৃতা ঝিনুকের লেখা ‘এহসাস’ অ্যালবামের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন প্রিয়াংকা মান্না, রুমা খালেদ ও এস এম খালেদ। এ ছাড়া উৎপল দাসের লেখা গানে করা ‘ভালোবাসার বোবা চিঠি’ অ্যালবামে কণ্ঠ দিয়েছেন রুমা খালেদ ও এস এম খালেদ। অনুষ্ঠানের দ্বার সবার জন্য খোলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়