গোলটেবিল বৈঠকে বক্তারা : ব্রিকসের সদস্য না হলেও অংশ নেয়া বাংলাদেশের জন্য ইতিবাচক

আগের সংবাদ

সাইবার নিরাপত্তা আইন চূড়ান্ত : মন্ত্রিসভার বৈঠকে অনুমোদন, ফিরে আসছে অফিসিয়াল সিক্রেসি আইন

পরের সংবাদ

খাগড়াছড়িতে পাহাড় ধসে যান চলাচল ব্যাহত

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শংকর চৌধুরী, খাগড়াছড়ি থেকে : খাগড়াছড়ির গুইমারা উপজেলায় পাহাড় ধসের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার সকালে সিন্দুকছড়ির পঙ্খীমুড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহত হয়নি। তবে অতিবৃষ্টির কারণে রাস্তায় পাহাড় ধসে পড়ার কারণে গুইমারা সিন্দুকছড়ি মহালছড়ির সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।
এ সময় সড়কের দুই দিকে সিএনজিচালিত অটোরিকশা, চাঁদের গাড়ি, পিকআপ, ট্রাকসহ বিভিন্ন ধরনের যান আটকা পড়ে। এতে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা।
পাহাড় ধসের খবর পেয়ে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব চৌধুরী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা ঘটনাস্থলে ছুঁটে যান। ইউএনও রাজীব চৌধুরী জানান, উপজেলা প্রশাসন, সড়ক বিভাগ ও সংশ্লিষ্টদের তড়িৎ পদক্ষেপে যান চলাচল স্বাভাবিক করতে বুলডোজার দিয়ে মাটি সরানোর কাজ শুরু করা হয়। মাটি সরানোর কাজে বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা অংশ নেন। সবার সহযোগিতায় বর্তমানে যান চলাচল কিছুটা স্বাভাবিক হলেও প্রবল বৃষ্টিতে পাহাড় ধসে রাস্তায় গড়িয়ে পড়া মাটি পুরোপুরি সরিয়ে পরিষ্কার করতে দুই এক দিন সময় লাগতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়