রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

আশুলিয়া : নিখোঁজ শিশুকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আশুলিয়ায় বাসার সামনে থেকে হুমায়রা নামের আড়াই বছরের এক নিখোঁজ শিশুকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ সময় শিশুটির গলায় গামছা পেঁচানো ছিল।
গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ানস্টপ ইমার্জেন্সি সেন্টারে ভর্তি করে।
আশুলিয়ার জিরাবো পুকুরপাড় এলাকার রফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া আজিজুল ইসলাম ও জোসনা বেগম দম্পতির মেয়ে হুমায়রা। ২ ভাই ও ১ বোনের মধ্যে সবার ছোট সে। বাবা আজিজুল সবজি বিক্রেতা। তাদের বাড়ি কিশোরগঞ্জের তারাইল উপজেলার পূর্ব জাওয়ার গ্রামে।
জানা গেছে, গতকাল শনিবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে আশুলিয়া জিরাবো পুকুর পাড় এলাকায় বাসার সামনে থেকে নিখোঁজ হয় হুমায়রা। দুপুরের দিকে ওই এলাকার কিন্ডারগার্টেন স্কুলের পেছন থেকে বস্তাবন্দি অবস্থায় তাকে পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
এদিকে শিশুটির বাবা আজিজুল ইসলাম বলেন, প্রতিবেশী শাহিনার সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দিন ধরে তাদের বিরোধ চলছিল। তাই শাহিনাই এ ঘটনা ঘটিয়েছে।
এ ঘটনায় আশুলিয়া থানা পুলিশ কাউকে আটক করেছে কিনা জানতে চাইলে ডিউটি অফিসার আওয়াল
মিয়া জানান, এখনো কাউকে আটক করা হয়নি। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেবেন।
এদিকে ঢামেকে কর্তব্যরত চিকিৎসক ডা. তাওহিদ বিল্লাহ বলেন, শিশুটিকে যখন আনা হয় তখন তার খিচুনি হচ্ছিল। আমরা খিচুনি বন্ধ করার চেষ্টা করছি। শিশুটির অবস্থা আশঙ্কামুক্ত নয় জানিয়ে তিনি আরো বলেন, আমরা তার পরীক্ষা-নিরীক্ষা করার পর সার্বিক অবস্থা বলতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়