প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলো- শারমিন আক্তার (২৪) ও রুবেল (৩৫)। গতকাল শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।
বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা জানান, রাজধানীর মধ্য বাড্ডার একটি বাসা থেকে গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে শারমিন আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্বামী রিমন মোল্লার সঙ্গে মধ্য বাড্ডার আদর্শনগর জমির উদ্দিনের টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন এ নারী। জানা গেছে, শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন শারমিন। এছাড়া বিভিন্ন কারণে হতাশাগ্রস্থ ছিলেন। পাশাপাশি পারিবারিক কলহ চলছিল তার। এসবের জের ধরেই গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে ভোর সাড়ে ৫টার মধ্যে যে কোনো সময় ঘরের আড়ার সঙ্গে নিজের পরনের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি।
এদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের সীমানা প্রাচীরের সঙ্গে গলায় ফাঁস দেয়া রুবেল নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ২টার দিকে শাহবাগ থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।
শাহবাগ থানার এসআই মো. রাশেদুল আলম জানান, খবর পেয়ে গত বৃহস্পতিবার রাত ২টার দিকে কার্জন হলের উত্তর পাশের সীমানা প্রাচীরের বাইরের রডের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া রুবেলের মরদেহ উদ্ধার করা হয়।

আশপাশের লোকজন ও তার আত্মীয়স্বজনদের কাছ থেকে জানা গেছে, রুবেল ভবঘুরে প্রকৃতির ও মানসিক সমস্যা রয়েছে তার। গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়