পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

আনোয়ারুজ্জামান চৌধুরী : মানুষের আকাক্সক্ষা পূরণ করব

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আমি নগরপিতা নই, নগরবাসীর সেবক বলে মন্তব্য করেছেন সিলেটের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। সেইসঙ্গে স্মার্ট গ্রিন ক্লিন সিটি গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে তিনি বলেছেন, সবাই আমাকে আস্থায় নিয়েছেন এজন্য ধন্যবাদ। সারথী হিসেবে মানুষের কাজ করব। জীবন দিয়ে হলেও মানুষের আকাক্সক্ষা পূরণ করব।
সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণার পর গতকাল রাতে নগরীর মির্জাজাঙ্গালে নিজের নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সৈয়দা জেবুন্নেছা হক, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধূরী নাদেল, কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন, সংসদ সদস্য হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
বিপুল ভোটে বিজয়ী করার জন্য সংবাদ সম্মেলনে সিলেট নগরবাসীকে কৃতজ্ঞতা জানান নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। তার ওপর আস্থা রাখার জন্য আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার প্রতি কৃতজ্ঞতা জানান।
মানুষের সেবা করার জন্য সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, আমাকে আস্থায় রাখবেন। সিলেটের উন্নয়নে শেখ হাসিনা আমাকে কখনো ফেরত দেবেন না। নিরাপদ নগরী গড়াই আমার অঙ্গীকার। আধ্যাত্মিক নগরীর উন্নয়নে আমার ভুল হলে অবশ্যই গঠনমূলক সমালোচনা করবেন। আমি আপনাদের সন্তান। সিলেটের সন্তান। এই বিজয় আওয়ামী লীগকে উৎসর্গ করলাম।
তিনি বলেন, আমার প্রথম প্রতিশ্রæতি ক্লিন সিটি। এরপর শিক্ষা, স্বাস্থ্য উন্নয়নে প্রতিশ্রæতি পূরণের উদ্যোগ নেব। সিলেটের উন্নয়নে মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রতিদ্ব›দ্বী প্রার্থী লাঙ্গল প্রতীকের নজরুল ইসলাম বাবুলের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়