ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারয়াণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় প্রাচীন দেবোত্তর সম্পত্তি রাধা গোবিন্দ বিগ্রহ জিউর মন্দিরের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছেন সনাতন ধর্মাবলম্বীরা। গতকাল মঙ্গলবার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মন্দিরের জায়গা দখলে বাধা দেয়ায় মন্দির কমিটিকে নানারকম ভয়ভীতি প্রদর্শন এবং হুমকি দেয় প্রভাবশালী মহলটি। এ ব্যাপারে মন্দিরের পক্ষ থেকে বকুল চন্দ্র দাস ফতুল্লা থানায় একটি জিডি করেন।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মন্দিরের সভাপতি মনোরঞ্জন দাস, হিন্দু মুসলিম উন্নয়ন পঞ্চায়েত কমিটির সভাপতি ইয়াছিন খান, মন্দিরের যুগ্ম সম্পাদক দুলাল চন্দ্র রাজ, কোষাধ্যক্ষ শান্তি রাজবংশী, পাগলনাথ মন্দিরের সেবায়েত তন্ময় মহারাজ, রাধা গোবিন্দ মন্দিরের উপদেষ্টা সত্য গোপাল দাস, সিনিয়স সহসভাপতি রাম গোপাল রাজবংশী ও সুব্রত দাস মনু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়