শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

মানিকগঞ্জে নিখোঁজ শ্রমিক উদ্ধার হয়নি আট দিনেও

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের বড় ধুলন্ডী এলাকায় নির্মাণাধীন কারখানায় কর্মরত মো. রমজান আলী (৩৩) নামের এক শ্রমিক রাতের আঁধারে নিখোঁজ হওয়ার এক সপ্তাহেও উদ্ধার হয়নি। নিখোঁজ রমজান আলী মানিকগঞ্জের শিবালয় উপজেলার উলাইল ইউনিয়নের বিরাজপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। তার দুটি শিশুসন্তান ও স্ত্রী রয়েছে।
রমজানের বড় ভাই মো. লোকমান হোসেন বলেন, গত ৪ জুন বিকাল ৫টার দিকে আমরা দুই ভাই ওই কারখানায় মাটি ভরাটের কাজ করতে যাই। রাত সাড়ে ১০টার দিকে রমজান আলী উথলী এলাকার বাবু এবং কলাগাড়িয়ার শিপনের সঙ্গে রাতের খাবার খায়। কিন্তু রাত সাড়ে ১১টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। গত ৬ জুন নিখোঁজের ঘটনায় ঘিওর থানায় একটি সাধারণ ডায়েরি করি। গত শুক্রবার একটি অপরিচিত নম্বর থেকে আমাদের এলাকার জাহাঙ্গীরকে বলা হয়, রমজান আলী আমাদের কাছে অচেতন অবস্থায় আছে। তাকে ফেরত নিতে পনের হাজার টাকা লাগবে। কিন্তু পরবর্তীতে ওই মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।
রমজান আলীকে সুস্থ অবস্থায় ফিরে পেতে পুলিশ প্রশাসনের সর্বাত্মক সহায়তা কামনা করেন তিনি।

নিখোঁজ রমজানের খালাত ভাই পিয়ার আলী সন্দেহ প্রকাশ করে বলেন, এই ঘটনায় স্থানীয় কতিপয় লোকের যোগসাজশ থাকতে পারে। সর্বোপরি, যে কোনো শর্তে তারা রমজান আলীকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চান।

ড্রাম ট্রাক মালিক মো. লেবু মিয়া জানান, শিবালয় থানা পুলিশের মাধ্যমে রমজানের মোবাইল ট্র্যাক করে জানা যায়, গত ৪ জুন রাতে তার সর্বশেষ অবস্থান ছিল পেঁচারকান্দা এলাকায়। এরপর থেকে তার মোবাইল ফোন এখন পর্যন্ত বন্ধ রয়েছে। ঘিওর থানার এসআই এবং জিডির তদন্ত কর্মকর্তা মো. আরবীকুল ইসলাম বলেন, এই নিখোঁজের বিষয়ে আমরা গোটা দেশে বার্তা পাঠিয়েছি। সন্ধান পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেব। ঘিওর থানার ওসি আমিনুর রহমান ভোরের কাগজকে বলেন, রমজান আলীর পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে। তাকে খুঁজে বের করতে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়