শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

আসন পুনর্বিন্যাস : মেঘনার আ.লীগ সভাপতিকে গণসংবর্ধনা

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনা-মেঘনা সংসদীয় আসন (কুমিল্লা-২) পুনর্বহাল হওয়ায় আসন বাস্তবায়ন কমিটির সভাপতি এবং মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল আলমকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। গত শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটেরচর নতুন রাস্তা থেকে সর্বস্তরের জনগণ মোটর শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে মেঘনা উপজেলার এই রূপকারকে বরণ করা হয়। পরে বিকাল ৩টায় উপজেলা পরিষদ মাঠে সংবর্ধনা দেয়া হয়।

মেঘনা উপজেলা নাগরিক প্লাটফর্ম আয়োজিত এ সংবর্ধনা অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন আকাশ। বেলা ৩টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ৩টা ১০ মিনিটে সভাপতির ভাষণ, ৩টা ২০ মিনিটে সংবর্ধিত নেতাকে পুষ্পস্তবক ও ক্রেস্ট দেয়া হয়। সাড়ে ৩টা থেকে অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।
সংবর্ধনায় উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা (উত্তর) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন শিশির, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম। উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হোসেন মনির। আরো উপস্থিত ছিলেন- মেঘনা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল বাকি শামীম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়