পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে একটি দেশীয় বন্দুক ও ওয়াকিটকিসহ দুটি হত্যা মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ ঘটনায় অন্তত ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।
আটক মোহাম্মদ আরাফাত (২৪) ক্যাম্প-১৯ এর ১৪ নম্বর ব্লকের মোহাম্মদ তাহেরের ছেলে। গত শুক্রবার গভীর রাতে উপজেলার তানজিমারখোলা ক্যাম্প থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি রোহিঙ্গা উগ্রবাদী সংগঠন আরসার সদস্য ও দুটি হত্যা মামলার পলাতক আসামি বলে নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (ইন্টেলিজেন্স এন্ড মিডিয়া) মো. ফারুক হোসেন। তিনি জানান, শুক্রবার রাতে চিহ্নিত রোহিঙ্গা সন্ত্রাসীদের গ্রেপ্তারে ক্যাম্প-১৯ এ বিশেষ অভিযানে নামে এপিবিএন। এ সময় সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা চালিয়ে ৪ সদস্যকে আহত করে। পুলিশ আরসার অস্ত্রধারী সদস্য ও বিভিন্ন মামলার পলাতক আসামি মোহাম্মদ আরাফাতকে (২৪) একটি ওয়াকিটকিসহ আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী এক রাউন্ড গুলি ও একটি একনলা দেশীয় বন্দুক উদ্ধার করা হয়। তাকে আইনি প্রক্রিয়া শেষে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়