পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

প্রার্থীর বাড়ির সামনে অস্ত্রের মহড়ায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে অস্ত্র নিয়ে মহড়া দেয়ার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে এসএমপির বিমানবন্দর থানার পুলিশ। গতকাল শনিবার ভোর ৪টা থেকে সাড়ে ৪টার মধ্যে নগরের বনকলাপাড়া ও হাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার তিনজন হলেন- বনকলাপাড়া এলাকার আতিকুর রহমান (৪২), জুবের আহমদ (৩৮) ও হাজীপাড়া এলাকার নুরুজ্জামান (৩৪)। পুলিশের ভাষ্য, গ্রেপ্তার জুবের আহমদ ও নুরুজ্জামানের অস্ত্র নিয়ে মহড়া দেয়ার বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও দেখে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় গত শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। মামলায় ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানকে প্রধান আসামি করা হয়। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে ২০ থেকে ২৫ জনকে। গ্রেপ্তাররা আফতাব হোসেন খানের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।
বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস বলেন, অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। সিলেটের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সায়ীদ মো. আব্দুল্লাহর বাসার সামনে অস্ত্রসহ মহড়া দেয়া হয়েছে। বর্তমান কাউন্সিলর আফতাব

হোসেন খান ও তার অনুসারীরা ওই মহড়া দিয়েছেন বলে অভিযোগ করেছেন সায়ীদ মো. আব্দুল্লাহ।
পুলিশ ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ওয়ার্ডটির কাউন্সিলর প্রার্থী সায়ীদ মো. আবদুল্লাহ তার বাসার সামনে আরেক প্রতিদ্ব›দ্বী প্রার্থী আফতাব হোসেন খান ও তার সহযোগীদের বিরুদ্ধে অস্ত্র নিয়ে মহড়া দেয়ার পাশাপাশি ভয়ভীতি দেখানোর অভিযোগ করেন রিটার্নিং কর্মকর্তার কাছে। গত শুক্রবার বেলা সাড়ে ৫টার দিকে এ অভিযোগ দেয়ার পরপরই রিটার্নিং কর্মকর্তা পুলিশকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান। এরপরই পুলিশ সায়ীদ মো. আবদুল্লাহর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়