তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

ধুনটে শিক্ষকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় আনিছুর রহমান নামে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের হয়েছে। এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি ও তার অশ্লীল ছবি দেয়ালে সাটানোর অভিযোগে এ মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ধুনট থানায় এ মামলা করেন।
মামলা সূত্রে জানা গেছে, প্রাইভেট শিক্ষক আনিছুর রহমান উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ছোট এলাঙ্গী গ্রামের বাসিন্দা। তিনি ধুনট শহরে একটি বাসা ভাড়া নিয়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ইংরেজী বিষয়ে প্রাইভেট পড়াতেন। শ্লীলতাহানির শিকার ওই ছাত্রী প্রায় এক বছর আগে থেকে তার কাছে প্রাইভেট পড়ত।
গত ৪ ফেব্রুয়ারি শিক্ষক আনিছুর রহমান প্রাইভেট পড়ানো শেষে সব শিক্ষার্থীকে বিদায় করে দিয়ে ওই স্কুলছাত্রীকে আলাদাভাবে পড়ানো শুরু করে। একপর্যায়ে শিক্ষক আনিছুর একা থাকার সুযোগে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করে। বিষয়টি স্কুলছাত্রী তার পরিবারের লোকজনকে জানালে ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়ানো বন্ধ করে দেন। ওই স্কুলছাত্রী এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। গত ৬ জুন রাতে শিক্ষক আনিছুর রহমান ওই শিক্ষার্থীর অশ্লীল ছবি ওই স্কুলছাত্রীর বাড়ির দেয়াল ও বৈদ্যুতিক খুটির সঙ্গে সাটিয়ে দেয়। বিষয়টি টের পেয়ে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে শিক্ষক আনিছুর রহমানের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলার পর থেকে শিক্ষক আনিছুর রহমান পলাতক রয়েছে। ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, স্কুলছাত্রীকে শ্লীলতাহানি ও তার অশ্লীল ছবি বিভিন্নস্থানে সাটানোর অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়