নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

বাংলাদেশ বিমান বাহিনী আন্তঃঘাঁটি ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ফুটবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার ঢাকায় অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।
চূড়ান্ত খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দল ২-০ গোলে বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।
প্রতিযোগিতায় অনবদ্য নৈপুণ্য প্রদর্শনের জন্য বিমান বাহিনী সদর দপ্তর (ইউনিট) দলের সার্জেন্ট মাহবুবুর রহমান শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন।
সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মো. জাহিদুর রহমান, বিবিপি, বিএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যদের মাঝে বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক, ঊর্ধ্বতন কর্মকর্তারা, বিমানসেনা এবং ঘাঁটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। গত ৪ জুন স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. শরীফ উদ্দীন সরকার, জিইউপি, বিপিপি, এনডিসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। উল্লেখ্য যে, ৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়