ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

হেলমেটের ক্যামেরায় দেখে ছিনতাইকারী গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দিতে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রাকিব (২৩), জয় (২৫), শান্ত (২৫), সোহাগ (২৮), জাহিদ হাসান (২৫) ও আলাউদ্দিন (৩০)। গত বুধবার রাতে দাউদকান্দি পৌর এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া দুটি মোবাইল সেট, একটি ড্রোন, নগদ টাকা ও তিনটি ক্রেডিট কার্ড উদ্ধার করে। পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে জনৈক জেড এম তৌকি ইয়াসির তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে মহাসড়কের দাউদকান্দির গাজীপুর এলাকায় দুই ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা চাকু দেখিয়ে মোটরসাইকেলের সামনে থাকা মোবাইল ফোন, সঙ্গে থাকা টাকা, ভিসা কার্ড মাস্টার কার্ড এবং তার স্ত্রীর মোবাইল সেট নিয়ে যায়। ছিনতাইয়ের এই দৃশ্যটি মোটরসাইকেল চালকের মাথার হেলমেটে থাকা সিসি ক্যামেরায় রেকর্ড হয়। পুলিশ ওই রেকর্ডের সূত্র ধরে রাকিব ও জয় নামে দুজনকে দাউদকান্দির মাইজপাড়া নিজ বাড়ি থেকে আটক করে। তাদের দেয়া তথ্য মতে এলাকার শান্ত ও জাহিদ হাসানের কাছ থেকে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করেন। একই রাতে তুজারভাঙ্গা বাগান বাড়ি এলাকায় আরেকটি ছিনতাইয়ের ঘটনায় নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এটিও বাড়িতে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করা হয়। দাউদকান্দি মডেল থানার ওসি আলমগীর ভূঞা জানান, গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারী চক্রেরসক্রিয় সদস্য। তাদের প্রত্যেকের নামে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিসহ ৭-৮টি করে মামলা রয়েছে। গতকাল বৃহস্পতিবার মামলা দিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়