ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

ফেনী : ১৭ বছর পলাতক যাবজ্জীবন দণ্ডিত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : ফেনীতে আসাদুজ্জামান খান পিন্টু নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত বুধবার রাতে তাকে আটক করা হয়। ফেনীস্থ র‌্যাব ৭-এর অধিনায়ক মো. সাদিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
আসাদুজ্জামান খান পিন্টু সোনাগাজী উপজেলার সফরপুর গ্রামের আইয়ুব খানের ছেলে। তিনি সোনাগাজী উপজেলার সাহেবের হাট সফিউল্লাহ উচ্চ বিদ্যালয়ের দপ্তরি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে ১৭ বছর ধরে পলাতক ছিলেন।
র‌্যাব সূত্র জানায়, দপ্তরি নিয়োগকে কেন্দ্র করে ২০০২ সালের ২২ এপ্রিল সোনাগাজীর সাহেবের হাট সফি উল্লাহ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয় দপ্তরি মাহবুবুল হককে (৪৫)। এ ঘটনায় নিহতের স্ত্রী সুলতানা রাজিয়া বাদী হয়ে ১০ জনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার এজহারভুক্ত ৩ নম্বর আসামি পিন্টু ২০০৬ সাল থেকে পলাতক ছিলেন। আদালত ২০১১ সালের ৩০ মে পিন্টুসহ ৫ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।
র‌্যাব ফেনীর অধিনায়ক মো. সাদিকুল ইসলাম জানান, সাজাপ্রাপ্ত আসামি পিন্টু নাম-ঠিকানা পরিবর্তন করে দেশ-বিদেশে আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে সোনাগাজীর সফরপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সোনাগাজী মডেল থানার ওসি মো. খালেদ হোসেন বলেন, র‌্যাবের হাতে গ্রেপ্তার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি পিন্টুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়