ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই শ্রীঘরে

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্ ও ছায়াদ হোসেন সবুজ, শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) থেকে : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের লোককে ফাঁসাতে গিয়ে দেশে তৈরি পাইপগানসহ নিজেই শ্রীঘরে গেলেন বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়া (৪১)। তেইরাই মিয়া উপজেলার দরগাপাশা ইউনিয়নের ইশাকপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দরগাপাশা ইউনিয়নের ইশাকপুর গ্রামে আধিপত্য বিস্তার ও ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে লন্ডন প্রবাসী আব্দুল বাহার এবং জুনু মিয়ার পক্ষের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। বিষয়টি স্থানীয়ভাবে সালিশে আপস মীমাংসায় নিষ্পত্তি করার তারিখ ছিল আজ শুক্রবার। কিন্তু এর আগেই বুধবার গভীর রাতে শান্তিগঞ্জ থানায় খবর আসে জুনু মিয়া পক্ষের লোকজন লন্ডন প্রবাসী বাহার পক্ষের লোক জামাল মিয়াকে অস্ত্রসহ আটক করে রেখেছে। এমন খবরের ভিত্তিতে শান্তিগঞ্জ থানার এসআই অনুপম, এসআই শফিউল আলম রাত দেড়টায় তেরাই মিয়ার বাড়ি থেকে একটি দেশে তৈরি পাইপগান ও একটি মোবাইল ফোন উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে পুলিশ তেরাই মিয়াকে অস্ত্রের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে স্বীকার করে পূর্ব বিরোধের জেরে জামাল মিয়াকে অস্ত্র মামলায় ফাঁসানোর জন্যই নিজের হেফাজতে পাইপগান রেখেছিল।
প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য আগে থেকেই পাইপগান নিজের সংগ্রহে রাখায় তেরাই মিয়াসহ ৩-৪ জনের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে পুলিশ।
শান্তিগঞ্জ থানার ওসি খালেদ চৌধুরী জানান, প্রতিপক্ষকে অস্ত্র মামলায় ফাঁসানোর জন্য তেরাই মিয়া আগে থেকেই তার হেফাজতে পাইপগান রেখেছিল। গ্রেপ্তারকৃত তেরাই মিয়াকে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়