ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

তাহিরপুর : যাদুকাটা নদীতে দুই নৌকাসহ ড্রেজার জব্দ

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : ভোরের কাগজে সংবাদ প্রকাশের পর সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সীমান্ত নদী যাদুকাটায় অভিযান চালিয়েছে তাহিরপুর উপজেলা প্রশাসন। অভিযানে অবৈধভাবে বালু উত্তোলন করার প্রস্তুতিকালে দুটি কাঠের নৌকাসহ ড্রেজার মেশিন জব্দ করা হয়। প্রশাসনের উপস্থিতি টের পেয়ে নৌকায় থাকা লোকজন পালিয়ে যায়।
গত বুধবার ভোরের কাগজে ‘যাদুকাটা নদীতে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এরপর জেলাজুড়ে শুরু হয় তোলপাড়, নড়েচড়ে বসে প্রশাসন। পরে বুধবার মধ্যরাতে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর নির্দেশনায় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমার নেতৃত্বে ও তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন, এসআই মোহাম্মদ শাহাদত হোসাইন, বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসাইনের সহযোগিতায় যাদুকাটা নদীতে অভিযান চলে। অভিযানে বালু উত্তোলন করার প্রস্তুতিকালে দুটি কাঠের নৌকাসহ ড্রেজার মেশিন জব্দ করা হয়।
গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা ড্রেজার জব্দ করার বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়