ভর্তিতে অতিরিক্ত অর্থ আদায় ৪ শিক্ষাপ্রতিষ্ঠানকে শোকজ

আগের সংবাদ

বাজেট বাস্তবায়ন করা সম্ভব : বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী

পরের সংবাদ

কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আহত ২

প্রকাশিত: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে একটি আমবাগানে কুড়িয়ে পাওয়া দুটি ককটেল বিস্ফোরিত হয়ে এক কিশোরীসহ দুই জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার শংকরমাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর গ্রামের মোস্তফার ছেলে খাদেমুল (৩০) ও একই গ্রামের সামির আলীর মেয়ে টুম্পা খাতুন (১৬)।
পুলিশ জানায়, গতকাল বিকাল ৫টার দিকে উপজেলার শংকরমাদিয়া গ্রামের একটি আমবাগানে খেলাধুলা করছিল খাদেমুলের মেয়ে ইভা খাতুন (১২) ও টুম্পা খাতুন। এ সময় দুটি পরিত্যক্ত ককটেল দেখতে পেয়ে কুড়িয়ে বাড়িতে নিয়ে আসে তারা। পরে খাদেমুল ও টুম্পা কৌতুহলবশত ককটেল দুটি খোলার চেষ্টা করলে হঠাৎ বিস্ফোরিত হয়। এতে খাদেমুলের দুই হাত জখম হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। আহত টুম্পাকে বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমবাগানে খেলা করার সময় পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুজন আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়