বেগম রাশেদা সুলতানা : ইসির ক্ষমতা খর্ব হয়নি বরং কিছুটা বেড়েছে

আগের সংবাদ

প্রচারযুদ্ধ শেষ, ভোটের অপেক্ষা : উৎসবমুখর গাজীপুর > শেষ দিনে প্রার্থীদের শোডাউন > আয়োজন সম্পন্ন

পরের সংবাদ

মেসির নেতৃত্বেই হবে আর্জেন্টিনার এশিয়া সফর

প্রকাশিত: মে ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : আগামী মাসে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দল এশিয়া সফরে এসে দুটি প্রীতি ম্যাচ খেলবে। এমন তথ্য আগে জানা গেলেও আর্জেন্টিনা দলের সঙ্গে মহাতারকা লিওনেল মেসি থাকবেন কিনা তা নিয়ে ছিল শঙ্কা।
গতকাল আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশন (এএফএ) নিশ্চিতভাবে জানায়, এশিয়ার প্রীতি ম্যাচে আর্জেন্টিনা লিওনেল মেসির নেতৃত্বেই খেলবে। তাছাড়া প্রীতি ম্যাচের প্রতিপক্ষ ও সূচিও প্রকাশ করেছে এএফএ।
আর্জেন্টাইন ফুটবল নিয়ন্ত্রক সংস্থাটি এক টুইট বার্তার মাধ্যমে জানায়, চীনের রাজধানী বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে আর্জেন্টিনাকে নেতৃত্ব দেবেন মেসি। ১৫ জুনের এ ম্যাচের পর ১৯ জুন ইন্দোনেশিয়ায় তাদেরই বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে বিশ্বকাপজয়ী মেসির আর্জেন্টিনা।
চীনে আর্জেন্টিনার দূতাবাস থেকে জানানো হয়েছে, ১৫ জুনের ম্যাচটি খেলতে মেসি সেখানে যাবেন। ২০১৭ সালের পর এটাই তার প্রথম চীন সফর। ৩৫ বছর বয়সি মেসির এটা সপ্তমবারের মতো চীনে যাওয়া।
আর্জেন্টিনা ও বার্সেলোনার হয়ে সফরগুলো করেছেন মেসি।
তিনি প্রথম চীনে গিয়েছিলেন ২০০৫ সালে। এরপর ২০০৮ সালে বেইজিং অলিম্পিকে গিয়েছিলেন আর্জেন্টিনার হয়ে খেলতে। ২০১০ সালে বার্সেলোনার হয়ে প্রীতি ম্যাচ খেলতেও চীনে গিয়েছিলেন মেসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়