বঙ্গবাজার ও ঢাকা ট্রেড সেন্টারে অবৈধ বরাদ্দ : শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ আফজালের বিরুদ্ধে

আগের সংবাদ

যোগাযোগ খাতে সর্বোচ্চ বরাদ্দ : এনইসি সভায় ২ লাখ ৭৪ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

পরের সংবাদ

বাবা-মায়ের মৃত্যুর দুদিন পর ইরানি নাগরিকের মৃত্যু

প্রকাশিত: মে ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বারিধারার একটি বাসায় স্বদেশী এক বন্ধুর সঙ্গে থাকতেন ইরানি নাগরিক গোলনারি সাঈদ (৪০)। জাতিসংঘ শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআরের ঢাকা অফিসে কর্মরত ছিলেন তিনি। গত রবিবার খবর পান, ইরানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার বাবা-মা দুজনই নিহত হয়েছেন। এরপরই শোকে বিপর্যস্ত হয়ে পড়েন সাঈদ। দুদিন না যেতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নিজেই। পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাঈদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, গোলনারি সাঈদ বারিধারা ডিওএইচএসের ৭ নম্বর রোডে একটি বাসায় বন্ধু ইব্রাহীমের সঙ্গে থাকতেন। দুদিন আগে ইরানে সড়ক দুর্ঘটনায় বাবা-মা মারা যাওয়ার পর থেকে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। গত মঙ্গলবার বিকালে তাকে বাথরুমে পড়ে থাকতে দেখেন ইব্রাহীম। এরপর বাসার অন্যদের সহায়তায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত সাড়ে ৮টায় সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
গোলাম মোস্তফা আরো জানান, খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে সাঈদের মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোরে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ মর্গে ফ্রিজিং করে রাখা হবে। পরে দূতাবাসের মাধ্যমে তার মরদেহ দেশে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়