নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক : ট্রাক ডাকাতির চেষ্টা, আটক ২

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোরের বড়ইগ্রামে তারকাঁটার ফাঁদ পেতে সিমেন্ট বোঝাই ট্রাকে ডাকাতির চেষ্টা করা হয়েছে। গত সোমবার রাত ১২টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম থানা মোড়ের পাশে মানিকপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ডাকাত সদস্যরা বিলের মধ্যে পালিয়ে যায়। এ ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করেছে বড়াইগ্রাম থানা পুলিশ।
বড়াইগ্রাম থানার পুলিশ ও ট্রাকের চালক হুমায়ুন কবির জানান, নারায়নগঞ্জ থেকে সিমেন্ট বোঝাই করে একটি ট্রাক নওগাঁয় যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর বিল এলাকায় ট্রাকটি পৌঁছালে মহাসড়কে ডাকাত দলের সদস্যদের বিছিয়ে রাখা লোহার পাইপে ধারালো পেরেক ঝালাই করে লাগানো ব্যাড়িকেটের কবলে পড়ে ট্রাকটি। এ সময় ট্রাকের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারালে চালক ট্রাকটি নিয়ন্ত্রণে আনে। পরে ট্রাক চালক ট্রাক থেকে নেমে চাকা দেখতে গেলে ডাকাত সদস্যরা চালকের গলায় ধারালো ছুরি ধরে তাকে জিম্মি করার চেষ্টা করে। এ সময় ট্রাক চালক অস্ত্রধারী এক ডাকাতকে লাথি মারলে সে ছিটকে পড়ে যায় এবং চালক পালিয়ে ট্রাকে উঠে পড়ে। পরে অন্য ডাকাত সদস্যরা এগিয়ে আসার চেষ্টা করতেই টহল পুলিশকে দেখে বিলের মধ্যে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। ট্রাক চালকের ধারণা, কোনো যাত্রীবাহী বাস ওই ডাকাত দলের টার্গেট ছিল। কিন্তু ট্রাকটি থামিয়ে দেয়ায় তাদের পরিকল্পনা ব্যর্থ হয়। খবর পেয়ে পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে। ডাকাতদের ধরতে বিলে পুলিশ অভিযান শুরু করেছে। তবে এখনো পর্যন্ত ডাকাত সদস্যদের আটক করতে পারেনি পুলিশ।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক থানা পুলিশের ৩টি টিম ডাকাত দলের সদস্যদের আটক করতে অভিযানে নামে। রাতেই সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর জানা যাবে আদৌ তারা এ ঘটনার সঙ্গে জড়িত কিনা এবং সে হিসেবে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়