নারী ইউএনওকে কাদের সিদ্দিকীর বাধায় আসকের নিন্দা

আগের সংবাদ

৫ সিটি করপোরেশন নির্বাচন : আ.লীগের গলায় ‘কোন্দল’ কাঁটা

পরের সংবাদ

ধলেশ্বরী থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিখোঁজের সাড়ে তিন ঘণ্টা পর গত রবিবার রাত ৯টার দিকে মো. আমির হামজা (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। একই সঙ্গে গোসলে নামা আরেক শিশু রিমনের (৯) মরদেহ দুই দিন পর গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের চাঁন্দেরচর এলাকায় এ ঘটনা ঘটে। আমির হামজা চান্দেরচর এলাকার আবদুল আউয়াল মিয়ার ছেলে। মো. রিমন একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

বালুচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আলেক চান সজীব জানান, গতকাল সকালে সাড়ে ৬টায় ঘটনাস্থল থেকে আধা কিমি দূরে রিমনের মরদেহ নদীতে ভেসে উঠে। এরপর মরদেহটি উদ্ধার করা হয়।
সিরাজদিখান থানার ওসি একে এম মিজানুল হক জানান, ঘটনার কয়েকঘন্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরিদল আমির হামজার মরদেহ উদ্ধার করলেও নিখোঁজ ছিল রিমন। গতকাল সকালে রিমনের মরদেহ নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়