ভারত মহাসাগরীয় অঞ্চলে সাব কমিশন গঠনের প্রস্তাব বাংলাদেশের

আগের সংবাদ

চিকিৎসার ফি নির্ধারণ কতদূর? : বেসরকারি হাসপাতালে সেবা নেন ৮৬ শতাংশ মানুষ, স্বাস্থ্য খাতে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে

পরের সংবাদ

ধর্ষণে অভিযুক্ত হাকিমির পাশে থাকবেন না স্ত্রী

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : কাতার বিশ্বকাপে শিরোপা জয় করা লিওনেল মেসির ক্লাব পিএসজির হয়ে রক্ষণভাগে খেলেন মরক্কোর ফুটবলার আশরাফ হাকিমি। মাঠের মধ্যে নান্দনিক ফুটবল খেলে তিনি কাতার বিশ্বকাপে লাখো ফুটবলপ্রেমীর মন জয় করে নেন। মাঠের বাইরে নেতিবাচক ঘটনায় ফুটবলের নান্দনিক সৌন্দর্যই যেন ¤øান করে দিচ্ছেন অনেক খেলোয়াড়। এবার এই তালিকায় নাম তুললেন আশরাফ হাকিমিও। সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেন এক নারী। ইতোমধ্যে সেই অভিযোগের কারণে হাকিমির জেরা চলছে। বেশ কিছুদিন চুপ থাকার পর এবার মুখ খুললেন তার স্ত্রী হিবা আবুকে। তিনি জানান ধর্ষণের অভিযোগ ওঠার আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে এবং তিনি সবসময়ই নির্যাতিতার পাশে থাকবেন।
প্যারিসের ক্লাব পিএসজির ডিফেন্ডার আশরাফ হাকিমির বিরুদ্ধে জেরা চললেও তার খেলায় অংশ নিতে কোনো ঝামেলা পোহাতে হচ্ছে না। বর্তমানে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের খেলায় ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্র্রতি অনুষ্ঠিত ম্যাচে তার দল ব্রাজিলকে হারায়। মাঠে ভালো সময় কাটালেও, বাইরের সময়টা নিশ্চয়ই তার পক্ষে নেই। অভিযোগ প্রমাণের আগে নতুন করে স্ত্রীর বিচ্ছেদের মন্তব্য তাকে আরও গভীর খাদে ফেলতে পারে।
হাকিমির অভিনেত্রী ও মডেল স্ত্রী হিবা আবুকে ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, তিনি হাকিমির সঙ্গে আর থাকতে চান না এবং তারা ডিভোর্স নেয়ার কথা ভাবছেন। হাকিমির স্ত্রী লিখেন, ‘এটা বলার অপেক্ষা রাখে না যে আমি ভুক্তভোগীদের পাশে সব সময় ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। তা সে অভিযোগ যেমন হোক না কেন। আমরা কেবল ন্যায়বিচারের ভালো কাজের ওপর আস্থা রাখতে পারি।’

গত ২৬ ফেব্রুয়ারি ২৪ বছর বয়সী এক নারী হাকিমির বিরদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ তুলেন। ছুটি কাটাতে সন্তানকে নিয়ে হাকিমির স্ত্রী আবুকে বর্তমানে দুবাইয়ে আছেন। এই সুযোগে বোলেন-বিলান কোর্টের নিজ বাড়িতে সেই নারীকে আমন্ত্রণ জানান হাকিমি। তবে সপ্তাহখানেক পর পিএসজি তারকার বিরুদ্ধে পুলিশের কাছে সেই নারী অভিযোগ করেন। অন্যদিকে হাকিমির বিরুদ্ধে ওঠা অভিযোগকে মিথ্যা বলে দাবি করে তার আইনজীবী ফ্যানি কোলিন জানান, ‘হাকিমি কোনো ভুল কিছু করেননি। অভিযোগকারী নারী মিথ্যা বলছেন। তাই বিচার প্রক্রিয়াতেও হাকিমি শান্ত আছেন এবং বিচারে নির্দোষ বলে প্রমাণিত হবেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়