১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

রূপগঞ্জে গৃহবধূকে গলাকেটে হত্যা স্বামী পলাতক

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর দাবিকৃত যৌতুকের টাকা না দেয়ায় সুমা আক্তার রহিমা (২৩) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করলেও ঘটনার সঙ্গে জড়িত ঘাতক স্বামী পলাতক রয়েছে। গতকাল রবিবার সকাল ১০টার দিকে উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকায় কামাল হাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।
রহিমা নাটোর জেলার গুরুদাসপুর থানার খবজিপুর সাকিনের জনৈক আজাদ হোসেনের মেয়ে।
নিহতের মা নুরজাহান বেগম জানান, গত দেড় বছর আগে ডেমরা থানার সারুলিয়া ডগাইর খোরশেদ বেপারীর ছেলে রফিক মিয়ার সঙ্গে তার মেয়ে সুমা আক্তার রহিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে রহিমা ও রফিক মিয়া তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকার হাজী কামাল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া বাড়িতে বসবাস করে আসছে।
রফিক মিয়া প্রায় সময়ই রহিমার কাছে বিভিন্ন ভাবে যৌতুকের টাকা দাবি করে আসছিল। যৌতুকের টাকা না দেয়ায় প্রায় সময় শারীরিক নির্যাতন করতো। রবিবার সকাল ১০টার দিকে রহিমাকে একা পেয়ে রুমে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার পর দরজা বন্ধ করে পালিয়ে যায়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, বেলা ১১টার দিকে ঘরে থাকা চাপাতি দিয়ে গৃহবধূ রহিমাকে জবাই করে হত্যা করে স্বামী রফিক মিয়া পালিয়ে যায় বলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নিহত রহিমার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়