প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

গাজীপুর : দাম্পত্য কলহের জেরে শিশু হত্যা গ্রেপ্তার ১

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে দাম্পত্য কলহের জের ধরে শিশুকে হত্যার পর মাটিচাপা দেয়ার অভিযোগে এক রাজমিস্ত্রিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান উপকমিশনার (গোয়েন্দা) ইব্রাহিম খান। গ্রেপ্তার তাহারুল মিয়া রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে। উপকমিশনার বলেন, গত ১৫ মার্চ বিকালে ইসলামপুর এলাকায় স্থানীয় কবির হোসেনের সদ্য মাটি ভরাট করা ফাঁকা জমিতে মাটি চাপা অবস্থায় ৬ বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে শিশুর বাবা জাফর আলী ঘটনাস্থলে গিয়ে শিশুটি তার ছেলে সাখাওয়াত বলে শনাক্ত করেন।
এ ব্যাপারে বাসন থানায় শিশুটির বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ গতকাল বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে অভিযুক্ত তাহারুল মিয়াকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে আসামি তাহারুল জানান, ভিকটিম শিশুর জ্যাঠাত বোন শারমিনের সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তারা ভোগড়া পেয়ারা বাগান এলাকায় শাখাওয়াতের পরিবারের সঙ্গে একই বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ ও শাখাওয়াতের মার বকাঝকার কারণে আক্রোশে তাহারুল গত ১৩ মার্চ বিকালে শিশুটিকে অপহরণ করে ইসলামপুর এলাকায় নিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়