প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা : রাখী দাশ পুরকায়স্থ ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক

আগের সংবাদ

বধ্যভূমি দেখার দায়িত্ব কার : সারাদেশে ৫ হাজারের বেশি বধ্যভূমি, ২২ বছরে ২০টি বধ্যভূমি সংরক্ষণ হয়েছে

পরের সংবাদ

আনোয়ারায় গণধর্ষণ : এএসআই ফারুক ও দুই কনস্টেবল প্রত্যাহার

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : আনোয়ারায় দলবদ্ধ ধর্ষণের ঘটনায় টাকা নিয়ে দুর্বৃত্তকে ছেড়ে দেয়া ও ইউপি সদস্যের মাধ্যমে সমঝোতার প্রস্তাবের ঘটনায় আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক এএসআই ওমর ফারুক ও দুই কনস্টেবলকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে। দুই কনস্টেবল হলেন- মোহাম্মদ রিয়াজ ও মুজিবুর রহমান।
গতকাল বৃহস্পতিবার বিকালে তিন পুলিশ সদস্যকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাছান। তিনি বলেন, তাদের বিরুদ্ধে অভিযোগ উঠায় আনোয়ারা থানার সব কার্যক্রম থেকে বিরত রেখে চট্টগ্রাম পুলিশ লাইনে পাঠিয়ে দেয়া হয়েছে। তদন্তে ঘটনার সঙ্গে জড়িত এবং দায়িত্বে অবহেলা বা সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, গত বুধবার দুপুরে প্রেমিক রকির সঙ্গে পারকি সমুদ্র সৈকতে ঘুরতে যায় কিশোরী। সেখান থেকে উপজেলার চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা ইছমতি এলাকায় গেলে রকিসহ গ্রেপ্তারকৃত তিন যুবক ওই কিশোরীকে ধর্ষণ করেন। এ সময় টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও রকি যেতে পারেননি। এএসআই ওমর ফারুক ওই কিশোরীসহ রকিকে আটক করে কালাবিবি দীঘির মোড় এলাকায় নিয়ে যান। দুইঘণ্টা পর ১৮ হাজার টাকার বিনিময়ে রকিকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠে এবং কিশোরীকে বাড়িতে পৌঁছে দেয় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়