দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

বকশীগঞ্জ : ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিএনপি নেতা!

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সাধুরপাড়া ইউনিয়ন শাখার সদস্য জজ মিয়া পদোন্নতি পেয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হয়েছেন। জজ মিয়া বিএনপি পরিবারের সদস্য হয়েও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ পাওয়ায় ওই ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আলোচনা-সমালোচনা চলছে।
খোঁজ নিয়ে জানা যায়, বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির ২৮নং সদস্য জজ মিয়া একই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হয়েছেন। ওই ইউনিয়ন বিএনপির সদস্য জজ মিয়া উপজেলা ও ইউনিয়ন বিএনপির সব রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয় ছিল।
সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য জজ মিয়া একই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদ পাওয়ায় সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। তারা দ্রুত ওই ইউনিয়ন বিএনপির সদস্যকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদ থেকে প্রত্যাহারের দাবি জানান।
এ বিষয়ে আওয়ামী লীগের সভাপতি জজ মিয়া বলেন, ‘আমরা পারিবারিকভাবেই আওয়ামী লীগ। আমার দাদা, চাচা ও চাচি আওয়ামী লীগ করে। আমার চাচি ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি। আমরা জন্মগতভাবেই আওয়ামী লীগ। বিএনপির কমিটিতে কীভাবে নাম উঠছে সেটা জানি না। এ বিষয়ে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জজ মিয়া যে ইউনিয়ন বিএনপির সদস্য সেটা আমার জানা নেই। যদি বিএনপির কমিটিতে থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়