ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

হাতীবান্ধা উপজেলা পরিষদ : ভাইস চেয়ারম্যানের মামলায় চেয়ারম্যান মামুন কারাগারে

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স্বপন কুমার দে, হাতীবান্ধা (লালমনিরহাট) থেকে : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন উচ্চ আদালতের নির্দেশ অমান্য করায় তাকে আটক করে কারাগারে পাঠিয়েছেন আদালত।
গতকাল রবিবার সকালে লালমনিরহাট জেলা জজ আদালতে হাজিরা দিতে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন। এ সময় লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাফিল আলম শুনানি শেষে উপজেলা চেয়ারম্যান মামুনসহ ১২ জনকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।
জানা যায়, উপজেলা চেয়ারম্যানের অফিসে টিআর ও কাবিখা প্রকল্পের বিষয় নিয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনের সঙ্গে উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে অফিস ভাঙচুরসহ হামলার অভিযোগ এনে এ ঘটনায় গত বছরের ৭ নভেম্বর হাতীবান্ধা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার বাদী হয়ে আদালতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনসহ ১২ জনের নামে মামলা দায়ের করেন। মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের দায়ের করা ওই মামলায় আসামিরা হাজিরা না দিলে উচ্চ আদালত তাদের ৬ সপ্তাহের মধ্যে হাজিরা দেয়ার নির্দেশ দেন। কিন্তু ওই সময়েও তারা হাজিরা দেননি। পরে হাজিরা দিতে গেলে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়