ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

রায়পুরা পৌর ছাত্রলীগের সম্মেলন

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা পৌর ছাত্রলীগের ৪টি ওয়ার্ডের কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকালে পৌর বাসস্ট্যান্ড এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পৌর ছাত্রলীগের সভাপতি এস এম আবু সালেহ চৌধুরী (রাতুল)-এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ। উদ্বোধক ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম (রিমন) ও প্রধান-আলোচক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল আহমেদ (শাওন)।
এ সময় মেয়র রায়পুরা পৌরসভা ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জামাল মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউনুস আলী ভূঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি মো মিলন মাস্টার, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাবেক আহ্বায়ক হাসিব আহমেদ (জাকির)। শ্রীনগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খান (রাসেল), পৌরসভা ছাত্রলীগ সাবেক সভাপতি রাকিবুল আলম (রুবেল) অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোমেন আহমেদ জয় প্রমুখ উপস্থিত ছিলেন।
সম্মেলন ঘিরে ছাত্রলীগের দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনে জড়ো হতে থাকে। পৌর ছাত্রলীগের সভাপতি এস এম আবু সালেহ চৌধুরী (রাতুল) বলেন, পৌর ছাত্রলীগের কমিটি ১, ৩, ৪ ও ৮নং ওয়ার্ডের সম্মেলনের মধ্য দিয়ে আংশিক কমিটি গঠন করা হয়। অচিরেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়