ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

ঝিকরগাছা : ভুয়া ডাক্তারের লাখ টাকা জরিমানা দোকান সিলগালা

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ বাজারে ভুয়া ডাক্তার সাধন কুমার দাসকে ১ লাখ টাকা জরিমানা ও দোকান সিলগালা করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে এ অভিযান চালানো হয়।
জানা গেছে, ভুয়া ডাক্তার দীর্ঘদিন ধরে ভুয়া ডিগ্রি লিখে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। সে কারণে যশোর জেলার সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাসের নির্দেশে উষা হোমিও হলে অভিযান পরিচালনা করা হয়।
এ সময় তাকে রোগীদের চিকিৎসা প্রদানরত অবস্থায় দেখতে পাওয়া যায়। তার দোকানে অসংখ্য অবৈধ বিদেশি ওষুধ পাওয়া যায় এবং তিনি কোনো বৈধ সার্টিফিকেট দেখাতে পারেননি। এ জন্য বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল এক্ট ২০১০ এর ধারা ২৮ ও ২৯ অনুযায়ী তাকে এক লাখ টাকা জরিমানা এবং দোকান সিলগালা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রশিদুল আলম, সহকারী কমিশনার (ভূমি) কে এম মামুনুর রশিদ, হেলথ ইন্সপেক্টর ফারুক হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর মোক্তার হোসেন এবং শিওরদাহ ফারির ইনচার্জ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়