নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল (শনিবার) ঢাকা সেনানিবাসের আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।
এ সময় আরো উপস্থিত ছিলেন মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, বিএসপি, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি (এলপিআর) প্রেসিডেন্ট, আর্মি গলফ ক্লাব, বশির আহমেদ ম্যানেজিং ডিরেক্টর, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এবং ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাসহ অন্য বিশিষ্ট ব্যক্তিরা।
অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টুর্নামেন্টে ৭৮২ জন গলফার অংশগ্রহণ করেছেন বলে আর্মি গলফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বিদেশি খেলোয়াড়ও অংশগ্রহণ করেছেন।
ওই টুর্নামেন্টে সাব্বির খান ওভার অল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়া ভ্যাটারান উইনার : কর্নেল মোহাম্মদ এনামুল হক (অব.), সিনিয়র উইনার : ব্রিগে. জেনারেল এ কে এম শামসুদ্দিন (অব.), লেডি উইনার : মিসেস হাফিজা সুলতানা সাথী এবং জুনিয়র উইনার : মাস্টার ইহান ইউসুফ পুরস্কারপ্রাপ্ত হন।
উল্লেখ্য, গত বুধবার (১৪ মার্চ ২০২৩) থেকে আর্মি গলফ ক্লাবে ৪ দিনব্যাপী ‘ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ অনুষ্ঠিত হয়। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়