শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

ডিবির অতিরিক্ত কমিশনার : প্রয়োজনে সাকিবসহ অন্য তারকাদেরও জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশ হত্যামামলার আসামি আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধন করতে ক্রিকেটার সাকিব আল হাসানসহ বিনোদন জগতের যেসব দেশি তারকা দুবাই গিয়েছিলেন তদন্তের স্বার্থে প্রয়োজন হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। গতকাল বৃহস্পতিবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।
স্বর্ণের দোকানের মালিক আরাভ খান পুলিশ খুনের আসামি বিষয়টি জানানো হয়েছিল সাকিবকে উল্লেখ করে ডিবির এ কর্মকর্তা বলেন, বিষয়টি জানার পরেও তিনি দুবাইয়ে গেলেন। এটি দুঃখজনক। তদন্তের স্বার্থে সাকিব ও হিরো আলমসহ যেসব তারকা সেখানে গিয়েছে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।
তিনি বলেন, আমাদের পুলিশের একজন মেধাবী কর্মকর্তা ছিলেন পরিদর্শক (ইন্সপেক্টর) মামুন। ২০১৮ সালে তাকে শুধু হত্যাই করা হয়নি, লাশ যেন না পাওয়া যায় সেজন্য পুড়িয়ে কালিগঞ্জের জঙ্গলে ফেলে দেয়া হয়েছিল। এ ঘটনার পর মামলা হয়, যার তদন্ত করেছে ডিবি। হত্যামামলায় আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে আপন ওরফে সোহাগ ওরফে হৃদয় পালিয়ে গেলেও অন্য একজনকে তার জায়গায় জেলখানায় পাঠায় সে। পরে তদন্তে নকল আসামির ঘটনা সামনে আসে। এর মধ্যে মূল আসামি রবিউল ইসলাম ভারতে পালিয়ে যান। সেখানে গিয়ে আরাভ খান নামে ভারতীয় পাসপোর্ট নিয়ে দুবাই চলে যান। আমরা ঊর্ধ্বতনদের সঙ্গে আলাপ করে ইন্টারপোলের সহায়তায় আরাভ খানকে দেশে ফিরিয়ে এনে আইনগত ব্যবস্থা নেব।
আরাভ খানের বিরুদ্ধে এখন পর্যন্ত কতগুলো মামলার অভিযোগ রয়েছে জানতে চাইলে হারুন অর রশীদ বলেন, ১২টি ওয়ারেন্ট রয়েছে। মামলা ছাড়াও চার্জশিটও রয়েছে তার বিরুদ্ধে।
এদিকে দুবাইসংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পুলিশ হত্যামামলার আসামি আরাভ খানের জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে পরিচালক, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, ইউটিউবার হিরো আলমসহ ঢাকার বেশ কয়েকজন তরুণ শিল্পী অংশ নেন। স্থানীয় সময় গত বুধবার রাত ৮টার দিকে জমকালো আয়োজনে আরাভ জুয়েলার্স উদ্বোধন করেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে তিনি মঞ্চে ওঠেননি। উদ্বোধনী আয়োজনটির উপস্থাপক দেবাশীষ মঞ্চে এসে আরাভ খানকে প্রশংসায় ভাসান। স্বর্ণের শো-রুম উদ্বোধনের পর উপস্থিত দর্শকদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন আয়োজকরা। হিরো আলমসহ বেশ কয়েকজন তরুণ শিল্পী সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়