ভারত মিয়ানমার থাইল্যান্ড : কানেক্টিভিটি প্রকল্পে যুক্ত হতে আগ্রহী বাংলাদেশ

আগের সংবাদ

শুভ জন্মদিন পিতা

পরের সংবাদ

শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভ্রমণকারীর ভ্রমণ অভিজ্ঞতা স্বাচ্ছ্যন্দদায়ক ও নির্বিঘœ করতে প্রথমবারের মতো দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ার ট্রিপ ফ্লাইট, তারিখ ও অনলাইন রিফান্ড (টাকা ফেরত) সেবা চালু করেছে। ভ্রমণকারীরা তাদের ব্যবহৃত ডিভাইসে কয়েক ট্যাপের মাধ্যমে পছন্দানুযায়ী ফ্লাইটের তারিখ, সময় ও ভ্রমণ পথ পুনর্নির্ধারণ করতে পারবেন। পাশাপাশি, তারা শেয়ারট্রিপ অ্যাপ এবং ওয়েব প্ল্যাটফর্ম থেকে অটো রিফান্ড ও অটো ক্যানসেলেশন সুবিধা উপভোগ করতে পারবেন। বিজ্ঞপ্তি
এ নিয়ে শেয়ারট্রিপের প্রধান নির্বাহী ও সহপ্রতিষ্ঠাতা সাদিয়া হক বলেন, ‘ভ্রমণের সময় অফলাইনে নতুন করে ফ্লাইট ইস্যু করার বিষয়টি অনেক জটিল ও সমস্যাপূর্ণ। তাই, ভ্রমণপিপাসুদের সুবিধার কথা বিবেচনা করে এ খাতের একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে পুরো প্রক্রিয়াকে সহজ ও ঝামেলাহীন করতে শেয়ারট্রিপ দেশে প্রথমবারের মতো অনলাইনে তারিখ, ফ্লাইট ও রিফান্ড সেবা চালু করেছে।

শেয়ারট্রিপ বাংলাদেশের অফলাইন ও অনলাইন মার্কেটের মধ্যে ব্যবধান ঘোচাতে নতুন পরিষেবার মাধ্যমে বাংলাদেশের ভ্রমণ খাতে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে, যা ভ্রমণকারীদের একটি নির্বিঘœ ভ্রমণ অভিজ্ঞতা প্রদান করবে বলে আমার বিশ্বাস।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়