পার্বত্য শান্তি চুক্তি পর্যায়ক্রমে বাস্তবায়নের অঙ্গীকার

আগের সংবাদ

‘বাংলাদেশ বিজনেস সামিট’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে বিদেশিদের বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

অপরাধ বিচিত্রা : সালামের জবাবে দাঁড়ালেই বিপদ!

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানী থেকে ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ওমর (১৬), উজ্জল হোসেন তালুকদার (২৬), মো. মিজান (২৪) ও মো. নয়ন (২৬)। গত বৃহস্পতিবার গভীর রাতে মিরপুর মডেল থানার স্বাধীন বাংলা মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।
পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা সালাম পার্টির সদস্য। তাদের সালাম শুনে দাঁড়ালেই বিপদ। কারণ সুবিধা মতো জায়গায় কোনো পথচারীকে একা দেখলে সালাম দেয় তারা। পথচারী দাঁড়ালেই সবাই ছোরার ভয় দেখিয়ে সব ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন গতকাল ভোরের কাগজকে বলেন, গ্রেপ্তার চারজনই চিহ্নিত ছিনতাইকারী। তারা রাতে নির্জন এলাকায় অবস্থান করে। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য নিজেদের মধ্যে কিছুটা দূরত্ব রেখেই দাঁড়িয়ে থাকে। এরপর একা কোনো পথচারী সে পথে গেলে তাকে সালাম দেয়। সালাম পেয়ে পথচারী দাঁড়ালেই বাকি তিনজন আশপাশ থেকে এসে তাকে ছোরার মুখে ঘিরে ধরে। এরপর মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে ওমরের বিরুদ্ধে ৩টি ও নয়ন, উজ্জ্বল এবং মিজানের বিরুদ্ধে ২টি করে মামলা রয়েছে। তাদের কাছ থেকে ৩টি চাকু ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়