সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

শ্রীপুরে মাকে অচেতন করে শিশুকে নিয়ে চম্পট

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক ফারজানা আক্তারকে অচেতন করে তার কোল থেকে মেয়ে তায়েবাকে (১৮ মাস) নিয়ে যায় শিশুর মামা মোস্তফা মিয়া। গত রবিবার রাতে এ ঘটনায় শিশুর মামা অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নয়নপুর বাজার থেকে শিশুকে ছিনিয়ে নেয়া হয়।
ফারজানা আক্তার (২৬) উপজেলার গাজীপুর ইউনিয়নের দক্ষিণ ধনুয়া গ্রামের জুলেখার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। তার সঙ্গে বড় মেয়ে বর্ষা (৭) থাকে। তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরিগাঁও গ্রামের বাসিন্দা।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ফারজানা ধনুয়া গ্রামের পোশাক করাখানায় চাকরি করে। বৃহস্পতিবার কারখানা ছুটির পর বাসায় আসে। ওইদিন সন্ধ্যায় মেয়ে তায়েবাকে নিয়ে নয়নপুরে বাজারে রওনা দেয় সে। ওই বাজারের পৌঁছার আগেই পথিমধ্যে অপরিচিত এক যুবক শিশুকে মামা বলে ডাকতে ডাকতে ফারজানার কাছে যায়। যুবকটি কৌশলে তার মার কাছ থেকে শিশুকে কোলে নিয়ে আদর করতে থাকেন। একপর্যায়ে ওই যুবক ফারজানার নাকে রুমাল চেপে ধরলে সে অচেতন হয়ে পড়ে। তারপর যুবকটি শিশুটিকে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। জ্ঞান ফিরে এলে তিনি নিজেকে স্বাস্থ্য কমপ্লেক্সে দেখেন এবং তার মেয়েকে খুঁজতে থাকেন। তিনি আরো জানান, ওই শিশুকে ছিনিয়ে নেয়ার সময় তার মা অজ্ঞান ছিল। তার কাছে শুনতে হবে শিশুর বাবা নিয়ে গেছে কিনা। তাদের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। শিশুর বাবাও নিয়ে যেতে পারে। শিশুকে হারিয়ে তার মা মাঝেমধ্যেই জ্ঞান হারিয়ে ফেলছেন। সে এখনো অজ্ঞান থাকায় সঠিকভাবে বলতে পারছে না সে কোন জায়গায় থাকা অবস্থায় তার কাছ থেকে মেয়েকে ছিনিয়ে নিয়েছে। শিশুকে উদ্ধারে পুলিশ গুরুত্বসহকারে চেষ্টা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়