সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা : হেলিকপ্টারে ঘুরল ৮০ শিক্ষার্থী

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি : শাহজাদপুরের রংধনু মডেল স্কুলের প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টারে চড়িয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার দ্বারিয়াপুর মহল্লার রংধনু মডেল স্কুলের আয়োজনে সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধানা দেয়া হয়।
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাহ আজম শান্তনু কেক কেটে এর উদ্বোধন করেন। পরে স্কুলের ৪ জন করে ২০ বারে মোট ৮০ জন শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে উপজেলার ওপর দিয়ে ঘোরানো হয়।
রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী ও শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন উপস্থিত ছিলেন।
এ সময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাহ আজম শান্তনু বলেন, এই আয়োজন শিক্ষার্থীদের পড়ালেখায় নিঃসন্দেহে আরো উৎসাহিত করবে। শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহ প্রদানের লক্ষে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে।
নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে শিক্ষার্থী নিশাত, স্বর্ণা, মাইসি ও সুমসা বলেন, আমাদের বাবা-মা ও শিক্ষকেরা সব সময়ই আমাদের কাছে ভালো রেজাল্ট আশা করে। আগামীতে যাতে আমরা আরো ভালো রেজাল্ট অর্জন করে আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই আয়োজন আমাদের পড়ালেখায় মনোযোগী হতে অনুপ্রেরণা জোগাবে।
রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন বলেন, স্কুলের শতভাগ শিক্ষার্থী ভালো ফলাফল করেছে। তাই তাদের উৎসাহ দেয়ার জন্য এমন আয়োজন করেছি। আমরা চাই তারা খুশি হোক ও আগামীতে আরো ভালো ফলাফল করুক, জীবনে প্রতিষ্ঠিত হোক। তবে হেলিকপ্টারের ভাড়ার ব্যাপারে কিছু জানাননি তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়