সীতাকুণ্ডে বিস্ফোরণ সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্বেগ

আগের সংবাদ

কেন এত ভবন বিস্ফোরণ? : সেবা সংস্থাগুলোর সমন্বয়ের অভাব, সামর্থ্যরে ঘাটতি আছে রাজউকের

পরের সংবাদ

এবার ডিএনসিসির গাড়িচাপায় বাইক চালকের মৃত্যু : মেশিনে পেঁচিয়ে নিহত ১

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে আবারো সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় প্রাণ গেছে এক ব্যক্তির। গতকাল সোমবার সকালের দিকে মিরপুরের শাহআলী থানাধীন মুক্তবাংলা শপিং সেন্টারের সামনে ময়লার গাড়ির ধাক্কায় আবু তৈয়ব নামে ওই ব্যক্তির মৃত্যু হয়।
শাহআলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, সোমবার সকাল ১০টার দিকে মুক্তবাংলা শপিং সেন্টারের সামনে ডিএনসিসির একটি ময়লার গাড়ি এক মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।
এদিকে মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় পদ্মা রেল সেতুর প্রজেক্টে কাজ করার সময় মিক্সার মেশিনের বেল্টের সঙ্গে মাথা পেঁচিয়ে মফিজুল ইসলাম (২৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়