সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

চান্দিনা : আগুনে পুড়ে ৫ দোকান ছাই

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার চান্দিনা বাগুর বাসস্টেশন এলাকায় ৫টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যবসায়ীদের কমপক্ষে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।
গত শুক্রবার রাত পৌনে ১১টায় মহাসড়কের পাশে থাকা মামা ভাগিনা হোটেল থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে চান্দিনা ফায়ার সার্ভিস। মুহূর্তের মধ্যেই আগুন আরো ৪টি দোকানে ছড়িয়ে পড়ে। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে চান্দিনা ফায়ার সার্ভিসের কর্মীরা। এর মধ্যে আগুনে ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।
চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনয় কুমার ঘোষ জানান, মহাসড়কের পাশে থাকা খালের উপরেই ওই দোকানগুলো ছিল। ওই খালে পানি না থাকা এবং পুকুরের দূরত্ব বেশি হওয়ায় পানি সরবরাহে ব্যাঘাত ঘটে। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়।
এদিকে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার তাপস শীল, চান্দিনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাহাবুদ্দীন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়