সাভারে সাংবাদিকের গাড়িতে দুর্বৃত্তদের হানা

আগের সংবাদ

তিন কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ সায়েন্স ল্যাবে : ঢাকা কলেজ বন্ধ ঘোষণা

পরের সংবাদ

কুড়িগ্রাম : দুর্গম চরে শিশুদের ব্যতিক্রমী ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ব্রহ্মপুত্র নদবেষ্টিত দুর্গম চরাঞ্চলের শিশুদের বিকাশের লক্ষ্যে ব্যতিক্রমী এক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার দিনব্যাপী কুড়িগ্রাম সদর উপ?জেলার যাত্রাপুর ইউনিয়নের চর ভগবতীপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই ব্যতিক্রমী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম এবং কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মির্জা নাসির উদ্দিন।
দ্বিতীয় পর্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান।

খেলাধুলার মধ্যে ছিল- ছেলে ও মেয়েদের ফুটবল প্রতিযোগিতার পাশাপাশি গ্রামীণ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা।
এছাড়াও চরের মানুষের যাপিত জীবনযাত্রা নিয়ে ইউসুফ আলমগীরের নির্মিত গীতিনাট্য ‘চরের জীবন’ প্রদর্শন করেন চরের শিশুরা। রাতে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে চরের শিশুরা ছাড়াও স্থানীয় ও অতিথি শিল্পীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়