উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : সব সময় মানুষের পাশে আছে আ.লীগ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ অতীতে যেমন জনগণের পাশে ছিল, আজকেও আছে। আগামীতে যদি এর থেকেও কঠিন সময় আসে সে সময়েও জনগণের পাশে থাকবে। তিনি আরো বলেন, আমরা যদি মানুষের জীবনকে একটু উন্নত করতে পারি, একটু সহনীয় করতে পারি, মানুষকে একটু সহযোগিতা করতে পারি, সংকট মুহূর্তে তাদের পাশে দাঁড়াতে পারি, এটাই আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি।
গতকাল রবিবার সকালে রাজধানীর ত্রিমোহনী ঈদগাহ মাঠে নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবের হোসেন চৌধুরী। ত্রিমোহনী ঈদগাহ মাঠ ছাড়াও নন্দীপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মান্ডা হায়দার আলী স্কুল এন্ড কলেজ এবং মুগদা কমিউনিটি সেন্টারে মোট ১০ হাজার শীতবস্ত্র বিতরণ করেন সাবের হোসেন চৌধুরী।
এ সময় তিনি বলেন, আগামী প্রজন্মের জন্য একটি স্মার্ট বাংলাদেশ তৈরির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ মানুষকে নিয়ে রাজনীতি করে। আওয়ামী লীগ কখনোই রাতের অন্ধকারে ষড়যন্ত্র করে বা পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করেনি। আওয়ামী লীগ সবসময় জনগণের ম্যান্ডেট নিয়ে রাষ্ট্রপরিচালনার দায়িত্ব নিয়েছে।
ঢাকা-৯ নির্বাচনী এলাকা অন্য এলাকার চেয়ে কয়েক ধাপ এগিয়ে উল্লেখ করে সাবের হোসেন চৌধুরী বলেন, এখানে দেশের ৪ নাম্বার জাতীয় স্টেডিয়াম কমলাপুরে, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় নার্সিং ইন্সটিটিউট, বাংলাদেশের প্রথম ফ্লাইওভার, আধুনিক স্বাস্থ্যসেবা সেন্টার এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রতিটি গুরুত্বপূর্ণ যায়গায় সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে। আমরা কিছুদিনের মধ্যে আমাদের এলাকায় প্রায় ২০ হাজার মানুষকে স্বাস্থ্য কার্ড দেব, যার ফলে সাধারণ মানুষ বিনামূল্যে স্বাস্থ্যসেবা পাবে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রঞ্জন দাস, মুগদা থান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার প্রমুখ। এছাড়াও ঢাকা-৯ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়