উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স্মরণসভা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়া উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনির স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাতে ব্যাংকপাড়ায় দলীয় কার্যালয় জাতীয় শ্রমিক লীগ এ কর্মসূচির আয়োজন করেন। স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ। এ সময় পৌর আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেনের সভাপতিত্বে ও শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, আ.লীগ নেতা শাকিল আহম্মেদ নওরোজ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, মরহুম ফজলুল হক মনির ছেলে রেদোয়ানুল হক ইফতি, আ.লীগ নেতা জসিম মৃধা, শ্রমিক লীগ নেতা জুলফিকার আমীন সোহেল প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রামে পর্যায়ক্রমে তিন শতাধিক শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল মিঞা। উপজেলার দিনমজুর, রিকশা-ভ্যান চালক, নৈশপ্রহরী, প্রতিবন্ধীসহ অসহায় বৃদ্ধদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। গত শনিবার সন্ধ্যায় পৌর সদরের বাসস্ট্যান্ডে কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর বারিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, আওয়ামী লীগ নেতা কায়জার আলম, হাফিজুর রহমান হাফিজ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আরাফাত রাজ প্রমুখ।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আবদুল খালেক লন্ডনী ব্যাডমিন্টন টুনামেন্ট শুরু হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল। পরে খেলা পরিচালনা কমিটির সভাপতি এ.কে.এম সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও কমিটির সদস্য আবু নাছের কচির সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিরাজিস সালেকীন রিমন, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, ফেনীর সোনাগাজীর চরদরবেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম ভুট্রো, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী আলী। বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের আয়োজনে এই টুর্নামেন্টে ১৪টি দল অংশগ্রহণ করছে।

কুষ্ঠ দিবস পালন
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৭০তম বিশ্ব কুষ্ঠ দিবস পালিত হয়। গতকাল রবিবার দিবসটি পালনে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। “এখনই কাজ শুরু করি, কুষ্ঠ রোগ নির্মূল করি” এই প্রতিপাদ্য নিয়ে সিভিল সার্জন কার্যালয় থেকে সরকারি স্বাস্থ্য বিভাগ ঠাকুরগাঁও ও দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল-বাংলাদেশ এর আয়োজনে এবং কুষ্ঠ ও প্রতিবন্ধী ঠাকুরগাঁও সদর এর সহযোগিতায় শোভাযাত্রা ও আলোচনা সভায় অংশ নেন সিভিল সার্জন ডা: নুর নেওয়াজ আহমেদ, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনালের পিএম ডা: সোহেল মারন্ডিসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও স্বাস্থ্যসেবার সঙ্গে জড়িতরা। অনুষ্ঠানে বিভিন্ন সরকারি ও বেসরকারি স্বাস্থ্য বিভাগের প্রতিনিধিরাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়