উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

যাত্রাবাড়ী থেকে শ্যামপুর : বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা আজ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকার পতনসহ ১০ দফা দাবিতে আজ সোমবার পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। পূর্বঘোষিত চারদিনের এই কর্মসূচির দ্বিতীয় দিন রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে পদযাত্রা শুরু করবে দলটি।
গতকাল রবিবার ভোরের কাগজকে এই তথ্য জানান বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, যাত্রাবাড়ী থেকে দুপুর ২টায় দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি শুরু হবে। দুপুর ২টায় যাত্রাবাড়ী থেকে শ্যামপুর পর্যন্ত এ পদযাত্রা কর্মসূচি পালন করবে দলটি।
পদযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এ কর্মসূচিতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম ও সঞ্চালনা করবেন সদস্য সচিব রফিকুল আলম মজনু। শান্তিপূর্ণ নীরব এই পদযাত্রা সফল করতে দলীয় নেতাকর্মীদের বিশেষ নির্দেশনা দিয়েছে বিএনপি।
পদযাত্রা প্রসঙ্গে গতকাল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা পদযাত্রা কর্মসূচি নিয়ে এইটুকু বলতে পারি, আমাদের পদযাত্রার মধ্য দিয়ে একটা নতুন মাত্রা সৃষ্টি হলো এবং জনগণের মধ্যে গণতন্ত্রকে ফিরে পাওয়ার জন্য রাজপথে নেমে আসার একটা নতুন মাত্রা যুক্ত হয়েছে।
এদিকে পদযাত্রায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় সংশ্লিষ্ট এলাকায় সতর্ক অবস্থানে থাকবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়