উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

মুকসুদপুরে মাদকবিরোধী সমাবেশ ও শোভাযাত্রা

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : ‘নেশামুক্ত সমাজ চাই, সুস্থ জীবন গড়তে চাই, মাদক ব্যবসা করে যারা জনগণের শত্রæ তারা’, এই স্লোগান নিয়ে মুকসুদপুরে মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে এ উপলক্ষে বাটিকামারি স্কুল এন্ড কলেজ মাঠ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে একই স্থানে আলোচনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের আয়োজন করে ক্রিয়েটিভ সোসাইটি বাংলাদেশ, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সোসাইটি, মুভমেন্ট ফর এনলাইনমেন্ট টিভি চ্যানেল। তত্ত্বাবধানে ছিল উপজেলা প্রশাসন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু।
ক্রিয়েটিভ সোসাইটি বাংলাদেশের সভাপতি আসমা খানমের সভাপতিত্বে এবং কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের প্রভাষক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান, মুকসুদপুর কলেজের সাবেক অধ্যক্ষ তৌহিদুল হক বকুল, সাহিত্যিক নাট্যকার আবুল কালাম আজাদ, বাটিকামারি স্কুলের সাবেক প্রধান শিক্ষক আব্দুল আজিজ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়