উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

ফুলগাজী আলী আজম ¯ু‹লের শতবর্ষ : সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি : ফুলগাজী উপজেলার আলী আজম উচ্চ বিদ্যালয় ও কলেজের শতবর্ষ উদযাপন করা হয়েছে।
উৎসব এক মিলনমেলায় পরিণত হয়েছে। গত শনিবার দিনব্যাপী স্কুল মাঠে এ উৎসব উদযাপন করা হয়। এতে স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পদচারনায় গোটা এলাকা মুখরিত হয়ে ওঠে। কারো কারো সঙ্গে ৫০ বছর পর দেখা হওয়ায় আবেগ আপ্লুত হয়ে কোলাকুলিতে মেতে উঠেন সাবেক শিক্ষার্থীরা।
সকাল ১০টায় নবীন-প্রবীণের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে উপজেলার পুরাতন মুন্সিরহাট বাজার ও আশপাশের এলাকা প্রদক্ষিন শেষে বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে মিলিত হয়।
স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও বিদ্যালয়ের সাবেক ছাত্র শেখ আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি ছিলেন জাসদ (ইনু) সাধারণ স¤পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার। বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী জজ আদালতের সরকারি কৌসুলি হাফেজ আহম্মেদ, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, আনন্দপুর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার।
এতে স্বাগত বক্তব্য রাখেন- আলী আজম উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবু তাহের মজুমদার।
১৯৮১ ব্যাচের ছাত্র আবদুল মতিন ভূঁঞার সঞ্চালনায় স্মৃতিচারণ করেন সাবেক ছাত্র আনিছুর রেজা, আরিফুর রহমান চৌধুরী, হারুনর রশীদ, মোহাম্মদ ইউছুপ ভূঁঞা, সাবেক ছাত্র ও শিক্ষক এবং প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়ক কাজী ইকরাম উল্যাহ সাবলু, সাবেক ছাত্র বীর মুক্তিযোদ্ধা গোলাম মুস্তাফা, মোস্তফা আজিজ মনসুর, জসিম উদ্দিন আহমেদ ও বর্তমান ছাত্র তানভীন সুলতানা প্রমুখ। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উল্লেখ্য, আলী আজম স্কুল প্রতিষ্ঠিত হয় ১৯০৬ সালে। নানা কারণে শতবর্ষ উদযাপনে বিলম্ব হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়