উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

টেকনাফ : ভিটা নিয়ে বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার দক্ষিণ প্রতিনিধি : টেকনাফে বসতভিটা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। গত শনিবার সন্ধ্যায় টেকনাফ শাহপরীর দ্বীপ পশ্চিম-উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, শাহপরীর দ্বীপ পশ্চিম-উত্তর পাড়ার মৃত মকবুল আহমদের দুই ছেলে মোহাম্মদ ইউনুস ও মোহাম্মদ হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে বসতভিটা নিয়ে দ্ব›দ্ব চলে আসছিল। এর সূত্র ধরেই গত শনিবার সন্ধ্যায় উভয় পরিবারের মধ্যে ঝগড়া বাধে।
এ সময় আক্রমণ ও পাল্টা আক্রমণে মোহাম্মদ হোসেন গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। সেখানে তিনি মারা যান।
সাবরাং ইউনিয়ন পরিষদের সদস্য রেজাউল করিম রেজু বলেন, পরিষদের কাজে ব্যস্ত থাকায় ঘটনার আদ্যোপান্ত বলতে পারছি না। প্রথমে এলাকার লোকজনের কাছ থেকে মোবাইল ফোনে মারামারির বিষয়টি জেনেছি। পরে মোহাম্মদ হোসেনের মৃত্যুর বিষয়টি তারা আমাকে অবগত করে।
দুই ভাইয়ের মধ্যে বসতভিটা নিয়ে দীর্ঘদিন থেকেই দ্ব›দ্ব চলে আসছিল বলেন জানান তিনি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়