উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের ইপসা গেইট এলাকায় বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ সময় গুরুতর অসুস্থ আরেক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত শিশুরা হলো- আশা মনি (৬) ও তার ছোট বোন আলিফা আক্তার (দেড়বছর)। তাদের বাবার নাম আশরাফুল ইসলাম। তিনি পরিবার নিয়ে সালনা ইপসা গেট এলাকায় এরশাদের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।
নিহতদের বাবা আশরাফুল ইসলাম বলেন, ইপসা গেইট এলাকায় স্থানীয় সাইফুলের দোকান থেকে পেটিস এবং কেক কিনে দিয়েছিলেন দুই শিশুকে। কিছুক্ষণের মধ্যেই তার বড় মেয়ে আশামনি অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। একই সময় শিশু আলিফাও অসুস্থ হয়ে পড়ে। তাকেও একই হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের ভাড়া বাসার অন্য শিশু সিয়াম অসুস্থ হয়ে পড়লে তাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, শিশু দুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাদের ধারণা, বিষক্রিয়ায় দুটি শিশুর মৃত্যু হয়েছে।
সদর থানার উপপরিদর্শক (এসআই) এহতেশাম জানান, দোকান থেকে কেনা কেক ও পেটিস শিশু দুটিসহ তার পরিবার খেয়েছে। ধারণা করা হচ্ছে, বিষক্রিয়ায় দুটি শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ, সিআইডিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়